আশুগঞ্জে আর জে টাওয়ারে র‍্যাবের অভিযান, মাদকসহ আটক ৩৯

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আর জে টাওয়ারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৩৯ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে মাধ্যমে এই তথ্য জানিয়েছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প।

আটকৃতরা হলেন— মো. ইজারুল হক (৪০), মো. মোস্তাফিজুর রহমান (৪১), মো. বাদল মিয়া (৩৮), অপু চন্দ্র বিশ্বাস (৩০), প্রদীপ চন্দ্র পাল (৩৪), সাজু চন্দ্র বর্মন (২৫), মো. দ্বীন ইসলাম (৪০), শ্যামল রায় (৩৫), সুমন ঘোষ (৪২), মোস্তাফিজুর রহমান পিয়াল (২৬), মো. মিজানুর রহমান (৫০), মো. সোহেল মিয়া ওরফে আবু কাউছার (৪৩), জাকারিয়া ফারুক (৪৮), মো. তারেক মিয়া (২১), আবু হানিফ সেতু (৪৬), মো. জহির মিয়া, রূপন রায় (২২), অপু চন্দ্র দাস (৩৩), আসাদুজ্জামান (৪২), আহসান উল্ল্যাহ, রোমেল আহমেদ (৪২), মো. বাছির মিয়া (৪২), মো. আরিফুজ্জামান আরিফ (২৪), সৈকত মোল্লা (২৬), মো. আনিছুর রহমান (৪১), মো. কামরুল হাসান (৪৫), আওলাদ হোসেন (২৭), আলম সরকার (৪২), মো. লিটন মিয়া (৪৭), মো. আল আমিন (৩৪), তন্তর চন্দ্র বর্মন (২১), পঙ্কজ কুমার (৪৩), ফেরদৌস চৌধুরী (৩৩), মো. খাইরুল (২৬), মো. রানা মিয়া (৩৫), মো. ইরফান শাহ (২৪), শাহীন মিয়া (২৫), মো. আরিফুল ইসলাম (১৯) এবং মেহেদী হাসান রাজ (২৩)।

তাদের বাড়ির জেলার বিভিন্ন স্থানে।র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জে আর জে টাওয়ারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় লাইসেন্স ছাড়া মাদক ক্রয়-বিক্রয়ের অভিযোগে ৩৯ জনকে আটক করা হয়। জব্দ করা হয় ১২০ বোতল হুইস্কি, ৭৪৯ বোতল ভদকা ও ৩ হাজার ৯৮০ বোতল বিদেশি বিয়ার। এই ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মোঃ রাসেল আহমেদ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর