তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্যের কারণে দেশে উত্তেজনার সৃষ্টি: রিজভী

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উল্টাপাল্টা বক্তব্যের কারণে সারাদেশে উত্তেজনার সৃষ্টি হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, ইসলাম ধর্ম নিয়ে মুরাদ হাসানের বক্তব্যের পর সারাদেশে উত্তেজনা সৃষ্টি হয়। সারাদেশে উত্তেজনা-রক্তপাত, পুলিশ গুলি চালাচ্ছে, প্রাণ ঝরছে। গতকাল চৌমুহনীতে উত্তেজনার সৃষ্টি হয়েছে। আজ ১৪৪ জারি করেছে প্রশাসন। এই পরিস্থিতি কেন? ওই যে মুরাদ যে বক্তব্য রেখেছেন, তারপরেই এই ঘটনা।

তিনি বলেন, এসব কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। সরকার সব অপকর্ম, গুম, খুন, জনবিরোধী কর্ম ও দ্রব্যমূল্য বাড়তির বিষয়টি আড়াল করার জন্য সরকারের এজেন্সির যে নীল নকশা, সেই নীল নীল নকশারই একটা অংশ কুমিল্লার ঘটনা।

বিএনপির এই নেতা বলেন, সরকারের সব অপকর্ম আড়ালের জন্য এর আগে বেফাঁস কথাবার্তার জন্য ওবায়দুল কাদের ও হাসান মাহমুদের মধ্যে প্রতিযোগিতা ছিল। এখন উল্টাপাল্টা কথা বলে তাদের টপকাতে চান এই অবৈধ তথ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনি নাকি দেশের জনগণের নিরাপত্তা দেন। তাহলে আজ কেনো দেশের জনগণের কোনো নিরাপত্তা নেই?

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর