হিরো আলম ও তার দ্বিতীয় স্ত্রীকে নিয়েও গুজব

সম্প্রতি গুঞ্জন ওঠেছিল আলোচিত হিরো আলম ও তার দ্বিতীয় স্ত্রী নুসরাতের সংসার ভেঙে গেছে। এবার এই গুঞ্জনের ব্যাপারে মুখ খুলেছেন হিরো আলম নিজেই।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুকে তিনি এক পোস্টের মাধ্যমে বিষয়টি স্পষ্ট করেন। তার বিচ্ছেদের বিষয়টি যে স্রেফ গুজব তা তখনই পরিস্কার বুঝা যায়।

নিজের বিবাহবার্ষিকী উপলক্ষে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, আজ আমাদের শুভ বিবাহ বার্ষিকী। …..আজ দেখতে দেখতে আমাদের বিবাহের পাঁচটি বছর পার হলো। আমি সব সময় আল্লাহর কাছে এই দোয়া চাই যে আমরা যেন বাকি জীবন এভাবেই সুখে-দুঃখে এক সাথে থাকতে পারি। ……….অনেকেই বলে আমাদের নাকি ছাড়াছাড়ি হয়েছে। এটা পুরোটাই ভুল, মিথ্যা গুজব। …….গুজবে কান দেওয়ার আগে সত্যটা ভালোভাবে যাচাই করে নিন…….আপনাদের দোয়া,ভালোবাসায় আমরা অনেক ভালো আছি।

প্রসঙ্গত, অভিনয়ের পর বিচিত্র ভাষায় গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন তুলে নায়ক বনে যাওয়া হিরো আলম একের পর এক সুর বিকৃত করে গান গেয়ে গেলেও শুধুমাত্র ভিউজের সংখ্যার আধিক্যের কারণে এখনও তিনি সেলিব্রেটিই রয়ে গেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হয়ে লাইক কমেন্টে সেলিব্রেটি হওয়ার আগে তিনি একবার বিয়ে করেছিলেন। সেই সংসারে স্ত্রী ও দুই সন্তানও ছিল। পরবর্তীতে ২০১৬ সালের আবারিও বিয়ে করেন তিনি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর