কাল ভোরে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপ বাছাইপর্বের পৃথক পৃথক ম্যাচে আগামীকাল মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। আর পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

বিশ্বকাপ বাছাইয়ে টানা ৯ ম্যাচ জয়ের পর ব্রাজিলের জয়রথ থামায় কলম্বিয়া। এবার জয়ে ফেরার লক্ষ্যে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। শুক্রবার (১৫ অক্টোবর) ভোর ৬টায় মুখোমুখি হবে উরুগুয়ে ও ব্রাজিল।

শেষ পাঁচবারের দেখায় মাত্র এক ম্যাচ জিতেছে উরুগুয়ে। তিন ম্যাচে জয় পেয়েছে ব্রাজিল ও অন্য একটি ম্যাচ ড্র হয়েছে। এছাড়া সর্বশেষ ম্যাচ আর্জেন্টিনার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে উরুগুয়ে।

এদিকে ছন্দে থাকা আর্জেন্টিনা আগামীকাল ভোর সাড়ে ৫টায় পেরুর বিপক্ষে মাঠে নামবে। হেড টু হেড পরিসংখ্যান আর্জেন্টিনার পক্ষেই কথা বলছে। সর্বশেষ পাঁচ ম্যাচের তিনটি ড্র হয়েছে।

এদিকে ১৯৯৭ সালে শেষবার আর্জেন্টিনাকে হারিয়েছিল পেরু। এবার পেরুকে হারিয়ে পূর্ণ ৩ পয়েন্ট অর্জনের লক্ষ্যে মাঠে নামবে লিওনেল মেসির দল।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর