সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি শিক্ষক নিহত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান রাজিব সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বুধবার (১৩ অক্টোবর) ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর থানার কবিরাজবাড়ি এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহতাবস্থায় রাজিবের স্ত্রী-সন্তান খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কাজী মসিউর রহমানের স্বজন পপি বলেন, স্ত্রী এবং ছেলেকে নিয়ে অটোভ্যানে করে যাচ্ছিলেন তিনি। এসময় ইমাদ পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় কাজী মসিউর রহমানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া তার স্ত্রী ও সন্তানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার ওসি মো. আশরাফুজ্জামান বলেন, আহত বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে খুলনা নেওয়ার পথে তিনি মারা যান। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে, তবে ড্রাইভার পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

এদিকে প্রিয় শিক্ষকের মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার এমন আকস্মিক মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, কাজী মসিউর রহমানের মরদেহ নিজ বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর