আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে ক্রিকেটার রুবেল

গুরুতর অসুস্থ অবস্থায় জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার স্ত্রী ফারহানা চৈতি।

তিনি কান্না জড়িত কন্ঠে জানান, দোয়া করবেন রুবেলের জন্য। ওকে আইসিইউতে নেওয়া হয়েছে সন্ধ্যা ৭টায়। খুব সংকটাপন্ন না হলেও তার অবস্থা খুব একটা স্থিতিশীল নয়। কিছুদিন যাবতই শরীর খারাপের দিকে যাচ্ছে। বর্তমান অবস্থায় চিকিৎসকরা তাই তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখাকেই উত্তম মনে করেছেন।

জানা যায়, প্রায় ৩ বছর ধরে ব্রেইন টিউমারে ক্যান্সারে ভুগছেন রুবেল। বাহাতি এই তারকা দেশে ও বিদেশে চিকিৎসা নিয়ে কিছুদিন আগে আগের চেয়ে সুস্থ হয়েছিলেন। কয়েকদিন আগে তিনি ২৪ নম্বর কেমোথেরাপিও নেন।

প্রসঙ্গত, বাহাতি এই স্পিনারের টিউমার স্থিতিশীল থাকলেও নার্ভের কিছু সমস্যা দেখা দিয়েছিল। আগের মত সাবলীলভাবে কথা বলতে না পারা ছাড়াও হাতের কব্জি থেকে আঙ্গুল পর্যন্ত অবশ হয়ে থাকে, নাড়াচাড়া করতে সমস্যা পোহাতে হয় তাকে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর