পূজা মন্ডপ পরিদর্শনে সাবেক এমপি তালুকদার ইউনুস

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস উজিরপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উজিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেন্দ্রীয় দূর্গা পূজা মন্দির, তারাবাড়ি দূর্গা মন্দির সহ বামরাইল, সাতলা, হারতা, জল্লা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ গভীর রাত পর্যন্ত পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে নিয়মতান্ত্রিক ভাবে সকল ধর্মীয় অনুষ্ঠান পালন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশ আজ একধাপ এগিয়ে। এসময় বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহর পক্ষ থেকে আগত সকলকে শুভেচ্ছা জানিয়ে শান্তি ও শৃঙ্খলা বজায় রেখে উৎসব করার জন্য আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, হিন্দু-বৈদ্ধ্য-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তাপস রায়, আওয়ামীলীগ নেতা উত্তম কুমার হাওলাদার, আজিজুল হক সিকদার, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা, কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি বরুন মিত্র, প্যানেল মেয়র ও যুবলীগ নেতা রিপন মোল্লা প্রমূখ৷

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর