আবারও রিমান্ডে কিউকমের সিইও রিপন

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার দায়ের করা প্রতারণার আরেক মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়ার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

গত ৩ অক্টোবর রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে রিপন মিয়াকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা বিভাগ (ডিবি)। পরদিন পল্টন থানায় দায়ের করা প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় তাকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

এদিকে পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাতের অভিযোগে গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে আব্দুল্লাহ খান শৈশব নামে এক ভুক্তভোগী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এই মামলায় প্রতিষ্ঠানের প্রধান বিপণন কর্মকর্তা হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে শুক্রবার (৮ অক্টোবর) রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার করা হয়। এই মামলায় নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে বর্তমানে কারাগারে আছেন তিনি।

কিউকমের বিরুদ্ধে গ্রাহকদের পণ্য সঠিক সময়ে ডেলিভারি না দেওয়াসহ ২৫০ কোটি টাকা আটকে রাখার অভিযোগ রয়েছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর