শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এর মধ্যে মঙ্গলবার (১২ অক্টোবর) প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ দল।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। পিঠের ইনজুরির কারণে এই ম্যাচেও খেলা হচ্ছে না টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তার পরিবর্তে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস।

এর আগে ওমান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচেও খেলেননি রিয়াদ। অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন লিটন। আজকের ম্যাচে বাংলাদেশ একাদশে ১টি পরিবর্তন এসেছে। মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় একাদশে এসেছেন তাসকিন আহমেদ।

আইপিএলে খেলার কারণে এখনও দলের সঙ্গে যোগ দেননি সাকিব আল হাসান। অন্যদিকে আইপিএল শেষ করে দলের সঙ্গে যোগ দিলেও বিশ্রামের কারণে এই ম্যাচে নেই মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারি, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর