রাতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, নেই রিয়াদ

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন। তবে বিশ্বকাপে নামার আগে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

মঙ্গলবার (১২ অক্টোবর) প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

এর আগে ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি অনানুষ্ঠানিক ম্যাচ খেলেচেহে টাইগাররা। লিটন দাসের নেতৃত্বে ওমান ‘এ’ দলের বিপক্ষে দাপুটে জয় পায় বাংলাদেশ দল।

পিঠের ইনজুরির কারণে ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ছিলেন না টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে বাংলাদেশকে নেতৃত্ব দেন লিটন। আজকের ম্যাচেও রিয়াদকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। আজকের ম্যাচেও বিশ্রামে থাকবেন তিনি।

বিশ্বকাপ মিশনে নামার আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। আগামী ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের মুখোমুখি হবে তারা।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর থেকে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশনে নামবে বাংলাদেশ। এরপর ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। প্রথম পর্বে সেরা দুইয়ে থেকে বিশ্বকাপের সুপার টুয়েলভে জায়গা পেতে হবে টাইগারদের।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর