বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন, জানা গেল দাম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের অফিসিয়াল জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপে এই জার্সি পরেই খেলবে টাইগাররা।

সোমবার (১১ অক্টোবার) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জার্সি উন্মোচন করেন বিসিবির নব নির্বাচিত চার পরিচালক আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, মাহবুব আনাম ও ওবেদ নিজাম।

আগামী ১৩ অক্টোবর থেকে আড়ং এর সকল আউটলেট, আড়ং ডট কম ও আড়ং অ্যাপে বাংলাদেশের এই জার্সি পাওয়া যাবে। বড়দের জার্সি পাওয়া যাবে ১ হাজার ৪০০ টাকায়। আর বাচ্চাদের জার্সির মূল্য ১ হাজার টাকা।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর থেকে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে। টাইগারদের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। এরপর ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। প্রথম পর্ব উতরে বিশ্বকাপের সুপার টুয়েলভে জায়গা করে নিতে হবে টাইগারদের।

তবে এর আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। আগামী ১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। ম্যাচ দুটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর