‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে অনলাইনে

ব্যবসায়িকভাবে সাফল্যের ধারাবাহিকতায় এবার অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দেশ-বিদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শনের মধ্য দিয়ে দর্শক মাতিয়ে আগামী ১২ আগস্ট অনলাইন ভিডিওনির্ভর সাইট বায়স্কোপ- এ মুক্তি পাচ্ছে ছবিটি। দর্শকপ্রিয়তায় অন্যরকম পর্যায়ে যাওয়া ছবিটি টানা ১০০ দিন প্রেক্ষাগৃহে চলেছে। আর দেশের বাইরেও ছিল এর জয়জয়কার।

এ বিষয়ে পরিচালক দীপংকর দীপন বলেন, বায়স্কোপের সঙ্গে আগে থেকেই আমাদের চুক্তি হয়েছিল। সে অনুযায়ী ছবিটি এবার মুক্তি পাচ্ছে। দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী এ ছবিটি অনলাইনে অবমুক্তির পর থেকে ভিউয়াররা ঘরে বসেই ছবিটি উপভোগের সুযোগ পাবেন।

বোমা নিষ্ক্রিয় ইউনিটের সদস্য, পুলিশ কমিশনার, সোয়াত ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে ছবিটিতে। অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। ছবিটির পরিচালক দীপংকর দীপন দেড় যুগ ধরে নাটক ও ডকুমেন্টারি নির্মাণ করেছেন।

‘ঢাকা অ্যাটাক’ তার প্রথম ছবি। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে এটি। গেল বছর ৬ই অক্টোবর দেশের ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ ও মাহিয়া মাহি।

You might also like