গ্যাসের দাম বাড়ানো যৌক্তিক -ওবায়দুল কাদের

গ্যাসের দাম বাড়ানোর বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গ্যাসের দাম বাড়ানোর কিছু যৌক্তিক কারণ আছে। এটা পুনর্বিবেচনা করা হবে কি-না সেটা সরকারের উচ্চ পর্যায়ের ব্যাপার। তবে আমার মনে হয় না বিবেচনার সুযোগ আছে। গ্যাসের জন্য এখনও অনেক ভর্তুকি দিতে হয়।

বরগুনায় রিফাত হত্যার মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় তো বলেনি এটা বিচারবহির্ভূত হত্যাকান্ড। আমরা বিচারবহির্ভূত হত্যাকান্ডের সমর্থন করি না। স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিচারবহির্ভূত হত্যাকান্ডের কোনো স্বীকৃতি দেয়নি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন। সূত্র : বাসস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর