এপার এবং ওপার বাংলায় মণ্ডপে মণ্ডপে বাজবে লিটন ঘোষের গান

পশ্চিমবঙ্গের এবারের শারদীয়া দুর্গা পূজায় মাগুরার তরুণ গীতিকার ও সাংবাদিক লিটন ঘোষ জয়ের লেখা গান “এলো দুগ্গা মা” গানটি বাজবে মণ্ডপে মণ্ডপে, বাংলার ঘরে ঘরে।

নতুন এই গানটি এবারের দুর্গা পূজায় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের বিভিন্ন পূজা মণ্ডপে স্থান করে নিতে পারবে বলে এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন নির্মাতারা।

লিটন ঘোষ জয়ের লেখা “এলো দুগ্গা মা” গানটির সুর ও মিউজিক করেছেন কলকাতার- রূপ। গানটি গেয়েছেন কলকাতার কণ্ঠশিল্পি- হিমাদ্রি মজুমদার ও প্রিয়াংকা দাশ।

উল্লেখ্য, এই তরুণ গীতিকারের গান কলকাতা রূপঙ্কর বাগচী, রাঘব চট্টোপাধ্যায়, তন্ময় কর এবং বাংলাদেশের রিজিয়া পারভীন, বাপ্পা মজুমদার, এস আই টুটুল ও কোনালসহ প্রথিতযশা সংগীত শিল্পীরা সুরকার করেছেন ও গেয়েছেন জয়ের লেখা গান।

তার লেখা গান নিয়ে কাজ করেছেন দেশবরণ্য সঙ্গীত পরিচালক ও সুরকার পার্থ মজুমদার, বাপ্পা মজুমদার ও এস আই টুটুল। তার লেখা গান নিয়ে হানিফ সংকেত নির্মাণ করেছেন এস আই টুটুর-এর গাওয়া ‘বিজয়’ শিরোনামে মুক্তির কথা বিজয়ের গান অনুষ্ঠানে। আফজাল হোসেন নির্মাণ করেছেন ছোটকাকু সিরিজ নাটকে কোনাল-এর গাওয়া ‘জোছনা’ শিরোনামে একটি গান।

তাছিন জামান/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর