স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা: স্বামী পলাতক

রাজধানী ঢাকার আশুলিয়ায় এক পাষন্ড স্বামী নিজের স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে। পারিবারিক কলহের জের ধরে নুর বানু আক্তার সাথী নামে ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে স্বামী মোস্তাফিজুর রহমান লিমন। শুক্রবার (৫ জুলাই) দুপুরে আশুলিয়ার তাজপুর এলাকায় শামসুল হকের মালিকানাধীন ৩ তলা বাড়ির নীচ তলায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহত গৃহবধূ রংপুর জেলার পীরগঞ্জ থানার পাবর্তীপুর গ্রামের বাসিন্দা ও স্বামী মোস্তাফিজ একই থানার তুলারামপুর গ্রামের বাসিন্দা। নিহত গৃহবধূ আশুলিয়ার নেক্সট জেনারেশন কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন।

নিহতের দুলাভাই জয়নাল আবেদিনের বরাত দিয়ে পুলিশ জানায়, মোস্তাফিজ ঢাকার শ্যামলীতে রিকশা গ্যারেজে কাজ করেন। মাঝে মাঝে স্ত্রীর কাছে আশুলিয়ায় এসে থাকেন। গত বুধবার সে এই বাসায় আসে। আজ (শুক্রবার) দুপুরে হঠাৎ করে কাউকে কিছু না বলে সে বাসা থেকে বের হয়ে যায়। পরে রুমে গিয়ে তাদের ৭ বছর বয়সী মেয়ে দিবা আক্তার সৃষ্টি তার মাকে ডাকলেও কোন সাড়া শব্দ না পেয়ে বাসার অন্যদেরকে জানালে তারা এসে সাথীর নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর