পড়ানোর সময় ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, কারাগারে শিক্ষক

চাঁদপুরের শাহরাস্তিতে ওমর ফারুক (৩৫) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় যৌন নিপীড়নের অভিযোগে। অভিযুক্ত ওই শিক্ষককে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউপির চিতোষী বাজারের ইয়াসিন মার্কেটে গত সোমবার (১ জুলাই) এ ঘটনা ঘটে। গ্রেফতার ওমর ফারুক রায়শ্রী দক্ষিণ ইউপির শিবপুর গ্রামের হাজি বাড়ির নেছার আহমেদের ছেলে এবং চিতোষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে ওই ছাত্রীর মা তার নানার বাড়ি ও বাবা জীবিকার প্রয়োজনে সিএনজিচালিত অটোরিকশা চালাতে যান। মেয়েটি প্রতিদিনের মতো তার বিদ্যালয়ের পড়া শেষ করে শিক্ষক ওমর ফারুকের কাছে প্রাইভেট পড়তে যায়।

ওই সময় শিক্ষক ওমর ফারুক তার সঙ্গে থাকা চার বান্ধবীকে ছুটি দিয়ে তাকে থাকতে বলেন। মেয়েটি শিক্ষকের কথা মতো থেকে যায়। পরে সবার অনুপস্থিতি নিশ্চিত হয়ে শিক্ষক ওমর ফারুক মেয়েটির শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন এবং তাকে যৌন নির্যাতন করেন।

পরদিন বিদ্যালয়ে গিয়ে মেয়েটি তার দুই বান্ধবীকে বিষয়টি খুলে বললে তারা তার বাবাকে জানায়। পরে মেয়েটির বাবা বাদী হয়ে শিক্ষক ওমর ফারুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

শাহরাস্তি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর