কাল মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের পৃথক পৃথক ম্যাচে শুক্রবার (৮ অক্টোবর) মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। প্যারাগুয়ের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। আর ব্রাজিলের প্রতিপক্ষ ভেনেজুয়েলা।

আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৫টায় প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর ভোর সাড়ে ৫টায় ভেনেজুয়েলার কারাকাসে স্বাগতিকদের মুখোমুখি হবে ব্রাজিল।

এখন পর্যন্ত বাছাইপর্বে ৮ ম্যাচ খেলে সবগুলোতে জয়ে পেয়েছে ব্রাজিল। ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। অন্যদিকে ৮ ম্যাচ খেলে ৫টিতে জয় ও ৩টিতে ড্র করেছে আর্জেন্টিনা। ১৮ পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে।

বিশ্বকাপ বাছাইয়ে আরও দুটি করে ম্যাচ খেলবে ব্রাজিল-আর্জেন্টিনা। আগামী ১০ অক্টোবর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে কলম্বিয়া। আর ১৪ অক্টোবর তারা লড়বে উরুগুয়ের বিপক্ষে।

অন্যদিকে আগামী ১১ অক্টোবর উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর ১৫ অক্টোবর পেরুর মুখোমুখি হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর