বার্তা বাজারে সংবাদ প্রকাশ: খাবার পেলো ১০০ পরিবার

সম্প্রতি বর্ষা মৌসুমে পরপর দুইবার অতিবর্ষণের কারণে তুলনামূলক পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় দেবহাটার পারুলিয়া ইউনিয়ন বন্যা কবলিত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বার্তা বাজারে সংবাদ প্রকাশের পর সোমবার (৪ অক্টোবর) সকাল ১০টা হতে দেবহাটা পারুলিয়া ইউনিয়ন পরিষদে ১০০ পরিবারের মাঝে ১০ কেজি হারে চাউল প্রদান করা হয়।

পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বিতরন কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা ও ইউনিয়ন ট্যাগ অফিসার কুতুবউদ্দিন আহমেদ, ইউপি সদস্য সাহেব আলী, সালাউদ্দিন শরাফী, ইয়ামিন মোড়ল, মোকরম শেখ, নুরবানু কাদেরী, ইউপি সচিব আব্দুল হাকিম, দফাদার নুরুল ইসলামসহ সকল গ্রামপুলিশবৃন্দ।

উল্লেখ্য যে, অতিবৃষ্টি বন্যায় পারুলিয়া ইউনিয়নের নাজিরেরঘের এলাকায় শতাধীক পরিবার পানিবন্দি জীবন যাপন করছেন। তাদের মাঝে পৌঁছায়নি সরকারি কোন সহায়তা।

দীর্ঘ ৩ মাস অতিবাহিত হলেও পরিস্থিতির উন্নতি না হওয়ার বিষয়টি নিয়ে ৪ অক্টোবর স্বচিত্র সংবাদ প্রকাশ হওয়ায় প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জরুরী খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

মীর খায়রুল আলম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর