আশাশুনিতে গ্রেফতারি পরোয়ানার ৩ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা কালে গ্রেফতারী পরোয়ানার ৩ পলাতক আসামিকে আটক করেছে। বুধবার রাতে উপজেলার বাজার ও তাদের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার কল্যাণপুর গ্রামের আতিয়ার মোড়লের ছেলে আজু মোড়ল , রাজাপুর গ্রামের মোঃ আঃ সাত্তার গাজীর স্ত্রী মোছাঃ রাশিদা বেগম ও মোঃ আঃ সাত্তার গাজীর ছেলে ইকবাল কবির।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে থানার এএসআই (নি:) মোকাকাদ্দেস হোসেন , দেবাশীষ মন্ডল ও শাহ জামালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সিআর-৯২/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী আজু মোড়লকে কল্যানপুর বাজার হতে , শিঃ-১৫৩/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী মোছাঃ রাশিদা বেগমকে , তার নিজ বাড়ী হতে , শিঃ-১৫৩/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী ইকবাল কবিরকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ।

উক্ত আটককৃত আসামিকে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর