মোবাইলের টাকা শেষ: ক্ষোভে ৫ মাসের শিশুকে হত্যা করল বাবা

কক্সবাজার জেলার চকরিয়ায় ৫ মাস বয়সী এক শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। মোবাইলের টাকা শেষ হওয়া নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার জের ধরে এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে চকরিয়ার হারাবং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড চরপাড়ায় এ ঘটনা ঘটে। ঘাতক পিতা মো. এহেছান পেশায় একজন দিনমজুর। তিনি ওই এলাকার আলী আহমদের ছেলে।

খবর পেয়ে দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

এলাকাবাসী জানায়, মো. এহেছানের স্ত্রী আয়েশা বেগম ৫ মাস আগে জমজ শিশুর জন্ম দেন।মঙ্গলবার সকালে স্বামীর মোবাইল থেকে স্ত্রী তার বাবার বাড়ির লোকজনের সঙ্গে কথা বলায় টাকা শেষ হয়ে যাওয়াতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এর জেরে ক্ষোভে স্বামী এহেছান দোলনায় থাকা ৫ মাস বয়সী শিশুর মাথায় দা দিয়ে কোপ দেন। এ সময় ঘটনাস্থলে মারা যায় ওই শিশু। অপর শিশুটি মায়ের কোলে থাকায় প্রাণে বেঁচে যায়।

হারবাং পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজহারুল ইসলাম জানান, ঘটনার পর ঘাতক পিতা পালিয়ে যান। শিশুর মাথায় দায়ের কোপ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর