রাজবাড়ীতে ইয়াবাসহ আটক ২

রাজবাড়ীতে এক মাদক ব্যবসায়ীর পেটের ভিতর থেকে ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে দৌলতদিয়া ফেরিঘাট থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন- জেলার কালুখালী উপজেলার বেতবাড়িয়া গ্রামের হারুন মন্ডলের ছেলে পলাশ মন্ডল ও মাঝবাড়ি গ্রামের খালেক শেখের ছেলে আলহাজ শেখ।

আটককৃত পলাশ মন্ডলের পেট থেকে ৮০০ পিচ ও আলহাজ শেখের কাছ থেকে ৪৫০ পিচসহ ১২৫০ পিচ ইয়াবা উদ্ধার করে তারা। যার মূল্য ৩,৭৫,০০০টাকা।

বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস বলেন,গোপন সংবাদের ভিত্তিতি ডিবি জানতে পারে কক্সবাজার থেকে দু’জন ইয়াবা ব্যবসায়ী ঢাকায় ইয়াবা পাচারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট ব্যবহার করার প্রস্ততি গ্রহণ করেছিলো।

সেই সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাদের আটক করা হয়। পরে স্থানীয় একটি ক্লিনিকে এক্সে করে পেটের মধ্যে থাকা ইয়াবা ট্যাবলেটের সত্যতা পায়।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

মেহেদী হাসান রাজু/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর