পুলিশ কর্মকর্তাকে চড় মেরে প্রধান শিক্ষক আটক

টাঙ্গাইলের সখীপুরে এক প্রধান শিক্ষককে আটক করা হয়েছে পুলিশের উপ-পরিদর্শককে (এসআই) চড় মারার অপরাধে। আটক ওই শিক্ষকের নাম সাদেকুল ইসলাম। তিনি উপজেলার বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বিদ্যালয়ের গণ টিকাকেন্দ্রে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে টিকাকেন্দ্রে যান। এসময় নিয়ম না মেনে তিনি কেন্দ্রে প্রবেশ করেন। তখন লাইনে থাকা লোকজন এর প্রতিবাদ করেন। পরে কেন্দ্রের দায়িত্বে থাকা সখীপুর থানার এসআই সানিউল আলম বাঁধা দেন সাদেকুল ইসলামকে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি সানিউল আলমকে চড় মারেন।

এ বিষয়ে এসআই সানিউল আলম জানান, জোর করে প্রধান শিক্ষক কেন্দ্রে যাওয়ার চেষ্টা করায় আগে টিকা নিতে আসা লোকজন অভিযোগ করেন। পরে আমি তাকে কেন্দ্রে ঢুকতে বাধা প্রদান করি। এ কারণে তিনি আমাকে চড় দেন।

সখীপুর থানার এসআই এ কে সাইদুল হক ভুঁইয়া জানান, পুলিশের গায়ে হাত তোলায় ওই শিক্ষককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর