আলফাডাঙ্গায় আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল এবং জাতিসংঘ কর্তৃক এসডিজি অগ্রগতি পুরস্কার ক্রাউন জুয়েল ‘মুকুট মনি’ উপাধিতে ভূষিত হওয়ায় শুভেচ্ছা জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, সহ- সভাপতি আশরাফ উদ্দিন তারা, ইকবাল হাসান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় উপজেলার গোপালপুর বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য দেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত আলী কাজল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাস উদ্দীন, খান আমিরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল শেখ প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর