ছোটপর্দা কাপিয়ে এবার গানের জগতে প্রভা

দেশের বিনোদন জগতের আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অসাধারণ অভিনয়ের পাশাপাশি তিনি যে ভালো গান গাইতে পারেন তা অনেকেই জানেনা। তার মা চেয়েছিলেন মেয়ে হোক নামকরা কোনো গায়িকা। কিন্তু তিনি হলেন নায়িকা।

গানের তালিম দিতে মেয়েকে নিয়ে অনেক চেষ্টাও করেছেন প্রভার মা। কিন্ত গানে অনাগ্রহী প্রভা বরাব্রই ফাঁকি দিয়েছেন ক্লাসে। এক সময় হলেন জনপ্রিয় অভিনেত্রী।

অভিনয় জগতে তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও গানের জগতে অখ্যাত থেকে যাওয়ার খেদতো রয়েই গেছে। তাই এবার মায়ের চাওয়া পূরণে গাইলেন প্রিয় শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি।

নিজের ইউটিউব চ্যানেলে আগামী সপ্তাহ খানিকের মধ্যেই প্রভা এই গানটি মুক্তি দিবেন। গানটির রিকম্পোজ করেছেন গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল।

এ বিষয়ে প্রভা জানান, ইমরান ও আমি খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই। এ রকম আড্ডায় গুনগুন করে গান গাইবার স্বভাব আমার। তো একদিন আমার গান শুনে ইমরান বলল, চল দোস্ত, তোর গান রেকর্ড করি। এভাবেই গানটিতে কণ্ঠ দেওয়া। তিন মাস আগে ইমরানের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিই। আম্মু গানটা শোনার পর খুশি হয়ে বাবাকেও শুনিয়েছেন। বিষয়টা আমার খুব ভালো লেগেছে।

গানটির জন্য একটি মিউজিক ভিডিও করা হয়েছে বলেও জানিয়েছেন প্রভা। তিনি জানান, কক্সবাজারে গানের ভিডিও চিত্র তৈরি হয়েছে। ভিডিওতে আমার সঙ্গে আছেন অভিনেতা সজল।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর