ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে আহত মহানগর সহ সভাপতি

রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিমেল ওরফে রিগ্যান ছুরিকাঘাতে আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর ভদ্রা এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ বলেন, সকাল থেকে ছাত্রলীগের নানা কর্মসূচি ছিল। তরিক নামের এক ছাত্রলীগের কর্মীর সঙ্গে রিগানের পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে তরিক রিগানকে ছুরিকাঘাত করেন।

ছাত্রলীগ সূত্রে জানা যায, বেলা ১১টার দিকে মহানগর অফিসের সামনে তরিক নামের এক কর্মীকে ছাত্রলীগ সহ-সভাপতি মেহেদী হাসান রিমেল রিগান চড়-থাপ্পড় মেরে তাড়িয়ে দেন। রিগান বিকেলে তরিকের এলাকায় গেলে তাকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কর্মসূচিতে অংশ নিতে নেতাকর্মীরা সকালে নগরীর কুমারপাড়ায় নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আসেন।

ওই সময় কয়েকজনে সঙ্গে মেহেদীর কথা কাটাকাটি হয়। সেখান থেকে ফেরার পথে ভদ্রা এলাকায় মেহেদীর ওপর আক্রমণ করা হয়। তার পেটে ছুরির আঘাত করা হয়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

ওসি আরও বলেন, ইতোমধ্যে জড়িত তিন-চারজনের নাম জানা গেছে। তারা ছাত্রলীগের কর্মী। একজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও আছে। এ ঘটনায় মেহেদীর পক্ষ থেকে থানায় মামলা কিংবা অভিযোগ এখনও হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে রাখা হয়েছে।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় অভিযুক্ততে গ্রেফতারেরে চেষ্টা চলছে।

মাহাবুল ইসলাম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর