২০৪১ সালের আগেই উন্নয়নশীল দেশ হবে বাংলাদেশ: সাংসদ জর্জ

ধন্য হোক জন্ম তোমার, অন্তর হোক পূর্ণ;ফুলের মতো ফুটবে তুমি,দেশ ও জাতির জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়া কুমারখালীতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় পৌর শিশুপার্কে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুজ্জামান অরুণের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

উপস্থিত ছিলেন আতিয়ার রহমান টুকু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সালাউদ্দিন খান তারেক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, হারুন অর রশিদ হারুন উপজেলা যুবলীগের সভাপতি, মনির হাসান রিন্টু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, তুহিন শেখ পৌর যুবলীগের সভাপতিসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এই সময় সেলিম আলতাফ জর্জ এমপি তার বক্তব্যে বলেন, ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নয়নশীল দেশ হবে। আওয়ামীলীগের রাজনীতি ত্যাগের রাজনীতি, এই দল তৃণমূল থেকে উঠে এসেছে। বাংলাদেশের অনেক দল ঘরের মধ্যে তৈরি হয়েছে। ধীরে ধীরে জননেত্রী শেখ হাসিনা ইস্পাতের মতো মজবুত হয়েছেন।

আলোচনা সভা শেষে কেক কাটা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মোশারফ হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর