তিতাসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে তিতাস উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ পৃথক পৃথক ভাবে দোয়া ও মিলাদ মাহফিল,আলোচনা সভা এবং কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করেন।

আলোচনা সভা , মিলাদ ও দোয়া শেষে কেক কাটার সাথে সাথে শুভ শুভ দিন প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন শ্লোগানে শ্লোগানে মূখরিত হয়ে উঠে সভাস্থল।

উপজেলা পরিষদ মিলনায়তনে বিকাল চার টায় অনুষ্ঠিত দোয়া, মিলাদ মাহফিল আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন ভূইয়া, সহ-সভাপতি শাহ আলম শান্তিসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এদিকে কুমিল্লা উত্তর জেলা ও তিতাস উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুকবুল মাহমুদ প্রধানের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহ্বায় বাহার উদ্দিন বাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু। এছাড়া তিতাস উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে যুবলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

দোয়া ও আলোচনা শেষে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। অপরদিকে স্থানীয় সংসদস্য সেলিমা আহমদ মেরীর রাজনৈতিক কার্যালয় তিতাসস্থ ফুল চাঁন ভবনে ছাত্রলীগের আয়োজনে ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান তুষার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেলের সঞ্চালনায় দোয়া-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোঃ আসলাম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর