জয়পুরহাটে ধর্ষণ মামলায় আসামির ৭২ বছর কারাদণ্ড

জয়পুরহাট সদর উপজেলার ধারকী গ্রামের ৯ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষন মামলায় এক যুবককে ৬০ বছর ও ১২ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ১২ বছর সহ মোট ৭২ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাভব্যুনাল জয়পুরহাটের বিচারক রুস্তম আলী এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানা যায, ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই স্কুল ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় জয়পুরহাট সদর উপজেলার ধারকী বড়াইল পাড়া গ্রামের মামুন আকন্দের ছেলে মোমিন আকন্দ স্কুল শিক্ষার্থীকে জোর পূর্বক মাইক্রোবাসে করে উঠিয়ে নিযে যায়।

এরপর বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ধর্ষন করে। এরপর তিন মাস পর মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ধর্ষনের শিকার ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর ৬জনকে আসামী করে মামলা করে।

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ৬জন আসামীর মধ্যে মোমিন আকন্দের নামে অভিযোগপত্র দাখিল করে।

জয়পুরহাট আদালতের সরকারি কৌশলী এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, অপহরণ ও ধর্ষনের ধারায় ৩০ হাজার ৩০ হাজার টাকা করে ৬০ বছর ও ৫ লাখ ও ৭ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রুস্তম আলী।

মিলন রায়হান/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর