কিশোরীকে অপহরণের পর ধর্ষণের দায়ে পুলিশের নামে মামলা

ঠাকুরগাঁওয়ে এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের দায়ে জুয়েল রানা (২৪) নামে এক পুলিশ সদস্যের নামে মামলা দায়ের করা হয়েছে। মামলায় পুলিশের এই কনস্টেবল ছাড়াও আসামি করা হয়েছে দু’জনকে। ভুক্তভোগী ওই কিশোরীর বাবা গত ২২ সেপ্টেম্বর ঠাকুরগাঁও আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় প্রধান অভিযুক্ত জুয়েল রানা ময়মনসিংহের মুক্তাগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জুয়েল রানা ও ওই কিশোরী একই এলাকার বাসিন্দা হওয়ায় ওই কিশোরীকে রাস্তাঘাটে প্রায়ই উত্ত্যক্ত করতো। প্রেম ও বিয়ের প্রলোভনে অনেকবার কু-প্রস্তাবও দিয়েছে সে। এতে মেয়েটি রাজি না হওয়ায় তাকে অপহরণের পর ধর্ষণ করে জুয়েল।

বিষয়টি জনসম্মুখে প্রকাশ হলে স্থানীয় মাতুব্বররা বসে সমাধানের চেষ্টা করেন। তখন জুয়েলের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক একটি অঙ্গিকার নামায় স্বাক্ষর করে দ্রুত সময়ের মধ্যে বিয়ে দেওয়ার কথা দেন। কিন্তু পরবর্তীতে মোটা অংকের যৌতুক দাবি করে বসেন। কিন্তু কিশোরীরে দরিদ্র বাবা তাদের চাহিদা পূরণ করতে না পারায় যৌতুকের জন্য বন্ধ হয়ে যায় বিয়ে।

এ বিষয়ে জানতে জুয়েলের বাড়িতে গেলে পরিবারের সদস্যরা জানান, সে চাকরির সুবাদে বাড়িতে নেই। তবে তার সাথে যোগাযোগের নাম্বার ও তার অবস্থান জানাতে কেউ রাজি হয়নি। তার বাবার সাথে কথা বলতে চাইলে তিনিও সাংবাদিকদের এড়িয়ে যান।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব শিগগিরই দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর