অপকর্মে জড়িত কেউ আ.লীগের টিকিট পাবে না: কাদের

আওয়ামী লীগের যেসব নেতা অপকর্মে জড়িত তাদের আগামীতে টিকিট পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে শৃঙ্খলা বজায় রাখতে হবে। ত্যাগী কর্মীদের দিয়ে দল সাজাতে হবে। অপকর্মের সঙ্গে জড়িতরা আগামীতে আওয়ামী লীগের টিকিট পাবেন না।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, আগামী নির্বাচনে আরও আধুনিক স্মার্ট আওয়ামী গড়ে তুলতে চাই। একারণে দলের মধ্যে ত্যাগী কর্মীদের জায়গা দিতে হবে, কোনো বসন্তের কোকিল নয়।

সেতুমন্ত্রী আরও বলেন, আগামী সংসদ নির্বাচন যথাসময়ে হবে। বিএনপি সিরিজ সভা করছে, আন্দোলন করবে। যদি বিএনপি দেশে আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলা ও সহিংসতা করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের সমোচিত জবাব দেওয়া হবে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর