লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে কোরআন শরীফ-জায়নামাজ বিতরণ

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে লক্ষ্মীপুরে দুইশ লোকের মাঝে কোরআন, জায়নামাজ, টুপি তাসবিহ ও সুগন্ধিযুক্ত আতর বিতরণ করেছে যুবলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের দলীয় কার্যালয়ে জেলা যুবলীগের উদ্যোগে এসব কোরআন-জায়নামাজ, তাসবীহ-টুপি বিতরণ করা হয়।

জেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে এসব বিতরণকালে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর মেয়র ও সাবেক জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, লক্ষ্মীপুর সরকারী কলেজ সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শামছুল ইসলাম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান, যুবলীগ নেতা মাহবুবুল হক মাহবুব, আব্দুল জাব্বার লাভলু, মোফাচ্ছের হোসেন চুন্নু, মোঃ তফসির, মিজানুর রহমান, সজিব, মোঃ রিয়াজসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে জেলা যুবলীগ।

এ উপলক্ষে প্রতিদিন বিভিন্ন স্থানে ৭৫টি করে গাছের চারা রোপন, অসহায়-দুস্থ্যদের শাড়ী-লুঙ্গি বিতরণসহ বেশ কয়েকটি কর্মসূচী পালন করে তারা। এসময় প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন জেলা যুবলীগ সভাপতি টিপু।

শাকের মোহাম্মদ রাসেল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর