শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রামপালে টিকাদান কর্মসূচি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বাগেরহাটের রামপালের ইউনিয়ন গুলোতে করোনার গন টিকা দান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে ২নং উজলকূড় ইউনিয়নের ফয়লা হাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে এই একদিনের কর্মসূচিতে এই গন টিকা প্রদান করা হয়। টিকা প্রদানে সহায়তা করেছেন স্থানীয় জনপ্রতিনিধি, স্বাস্থ্য সেবিকা ও সেচ্ছাসেবকেরা।

টিকা গ্রহনকারী আবদুল মান্নান বার্তা বাজার’কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে তার জন্মদিনে প্রানঢালা শুভেচ্ছা জানাই। সেই সাথে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা স্বীকার করি যে তিনি তার জন্মদিন উপলক্ষে এই সুন্দর গম টিকা কর্মসূচীর আয়োজন করেছেন। এতে মানুষ নির্বিঘ্নে টিকা গ্রহন করতে পারছে।

দয়ীত্বরত সেবিকা বলেন, মানুষ এই গন টিকা কর্যক্রম পেয়ে আরও বেশি খুশি কারন, এসএমএস এর জন্য অপেক্ষা করতে হচ্ছে না। শুধুমাত্র রেজিষ্ট্রেশন ফরম টা সাথে নিয়াসলেই সে টিকা গ্রহন করতে পারছে। আজ সারাদেশের ন্যায় রামপাল উপজেলার প্রায় সব কয়টি ইউনিয়নে এই টিকাদান কর্মসূচী পালন করা হচ্ছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ৩০০ থেকে ৪০০ জনকে টিকা প্রদান করা হয়েছে। এদিনে ইউনিয়নে মোট ১৫০০ জন কে এই গন টিকা দান করা হবে। এবং ৬০ উর্ধ বয়সের মানুষেরা অগ্রাধিকার পাবে। কর্মসূচিতে টিকা নিচ্ছেন ১৮ বছরের উর্ধে শিক্ষার্থীরাও।

এ্যান্টনি দাস অপু/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর