নোবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপনের উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)তে দিনব্যাপী কর্মসূচীর মাধ্যমে উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিনব্যাপী কর্মসূচীর শুভ উদ্বোধন করেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার- উল আলম।

পরর্বতীতে বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে থেকে উপাচার্যের নেতৃত্বে এক আনন্দঘন র্যালি বের হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীতে ” বঙ্গবন্ধু কর্নার ” এর শুভ উদ্বোধন ও লাইব্রেরী ভবনের সামনে বৃক্ষ রোপন করেন নোবিপ্রবি উপাচার্য।

সকাল ১০ টা ৩০ এ বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপনের উপলক্ষে কেক কাটেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার- উল আলম। কেক কাটা শেষে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর জীবনী নিয়ে বিশেষ ডকুমেন্টারি ও আলোচনাসভার আয়োজন করে নোবিপ্রবি প্রশাসন। এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার- উল আলম।

নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান, নোবিপ্রবি রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, হল প্রভোস্ট, শিক্ষকবৃন্দ , কর্মকর্তা ও কর্মচারীরা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বাদ জোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে নোবিপ্রবি প্রশাসন।

মোঃ ফাহাদ হোসেন/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর