মুফতি ইব্রাহীম আটক

দেশের আলোচিত-সমালোচিত ইসলামী বক্তা মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার পর মোহাম্মদপুর কলেজ রোডের বাসা থেকে ইব্রাহীমকে আটক করে ডিবির একটি বিশেষ দল। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার ও ডিবি প্রধান মো. হাফিজ আক্তার বলেন, মুফতি ইব্রাহীম ফেসবুক, ইউটিউবসহ তার ওয়াজে উল্টাপাল্টা কথা বলেন বলে অভিযোগ আছে। তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে সোমবার দিবাগত রাতে মুফতি কাজী ইব্রাহীম তার মোহাম্মদপুরের বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ফেসবুকে স্টাটাস দেন। এছাড়া ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি ফেসবুক লাইভে এসে ‘র’ এর এজেন্ট, গুণ্ডা ডিবি পুলিশ তার বাসা ঘেরাও করেছে বলে অভিযোগ তুলেন।

উল্লেখ্য, বেশ কিছু বক্তব্যের কারণে আলোচিত-সমালোচিত এই বক্তা। এছাড়া করোনভাইরাসের টিকা নিয়ে তারা নানা অপ্রাসঙ্গিক বক্তব্য সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর