আশুগঞ্জে টিকাদান কার্যক্রম শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জে শুরু হয়েছে তৃণমুল পর্যায়ে টিকাদান কার্যক্রম।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি অস্থায়ী টিকা কেন্দ্রের ২১টি টিকাদান বুথে একযোগে শুরু হয়েছে এই কার্যক্রম।

চলবে বিকেল ৩টা পর্যন্ত। সকাল থেকে টিকা নিতে আগ্রীদের র্দীঘ লাইন দেখা গেছে। প্রতিটি কেন্দ্রেই টিকানিতে আগ্রহীদের উপচে পড়াভীর দেখা যায়। তবে টিকা নিতে আসা আগ্রহীদের মধ্যে পুরুষের তুলনায় নারীরা লাইনে বেশি ছিল।

ছবি-বার্তা বাজার।

তবে প্রতিটি কেন্দ্রেই স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মাস্ক বিহীন ভাবে গায়ের সঙ্গে গা লাগিয়ে দাঁড়িয়ে ছিলেন দীর্ঘ সময়। আজ উপজেলার ১০ হাজার ৫শত জনকে সিনোফার্মা’র প্রথম ডোজ টিকা দেয়া হচ্ছে।

আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুপুর সাহা জানান, সকাল থেকে এই ক্যাম্পিংয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে টিকার প্রথম ডোজ দেয়া হচ্ছে। এ ছাড়া স্থায়ী টিকা কেন্দ্রেও নিয়মিত কোভিড-১৯ টিকা কার্যক্রম চলামান রয়েছে।

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর