চার বাংলাদেশির পাসপোর্টসহ আটক ভারতীয় নাগরিক

ভারতের নাগরিককে চার বাংলাদেশি পাসপোর্টসহ আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)। সোমবার (২৭ সেপ্টেম্বর) বেনাপোল ইমিগ্রেশনের প্রবেশ পথে ভারতীয় নাগরিক আজগর আলীকে সন্দেহবশত তাকে জিজ্ঞাসাবাদ তার ল্যাগেজ থেকে চারটি পাসপোর্ট উদ্ধার করা হয়।

এসময় ওই যাত্রীর সাথে তার শাশুড়ী আফরোজা বেগমসহ ভারতীয় আরো চার জন নাগরিক ছিল। গত এক সপ্তাহ আগে এই আফরোজা ইমিগ্রেশনের প্রবেশমুখে কাস্টমস শুল্ক গোয়েন্দারা ১৮ গ্রাম স্বর্ণ উদ্ধার করে। আটককৃত আজগর আলী ভারতের ২৪ পরগনা জেলার খিদিরপুর ফেন্সি মার্কেট এলাকায় বলে জানায়।

আটককৃত আজগর আলী বলেন, আমাকে একজন লোক দিয়েছে ভারতে নিয়ে কুরিয়ার করতে। আমি ভারতে যাওয়ার সময় আমাকে বলে এটা ওপারে নিয়ে একটু কুরিয়ার করে দিও। সে কুরিয়ারের খরচ দিয়ে ব্যাঙ্গালারুর ঠিকানা দিয়ে আমার কাছে দেয়।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব বলেন, একজনের পাসপোর্ট আরেকজন বহন করা অপরাধ। আর ভারতীয় নাগরিক তা বহন করে নিয়ে যাচ্ছে। ভারতীয় আজগর হোসেন নামে ওই নাগরিককে বেনাপোল থানায় পাসপোর্টসহ হস্তান্তর করা হবে।

বার্তা বাাজর/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর