কলেজছাত্রী ড্রেনে পড়ে নিখোঁজ, চলছে উদ্ধার অভিযান

চট্টগ্রামের আগ্রাবাদ থেকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে পা ড্রেনে পড়ে নিখোঁজ  হয়েছেন এক কলেজছাত্রী। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ সাদিয়া (১৯) চট্টগ্রামের হালিশহর থানার মইন্যাপাড়া এলাকার বাসিন্দা। তিনি  ইসলামিয়া কলেজের ছাত্রী বলে জানিয়েছে পুলিশ। তার খোঁজে অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের একাধিক টিম।

জানা গেছে, আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পা ফসকে এই দুর্ঘটনার মুখোমুখি হন সাদিয়া।

নিখোঁজ হওয়ার পর থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত সাদিয়ার খোঁজ মেলেনি। সাদিয়ার খোঁজে ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে থানা ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একাধিক টিম।

নগরীর ডবলমুরিং থানার উপ পরিদর্শক মারুফ উল ইসলাম  জানান, ‘সাদিয়া নামে এক কলেজ ছাত্রী তার মামাসহ চশমা কিনে বাসায় ফিরছিলেন। ফেরার পথে ড্রেনে পড়ে যান তিনি। তার মামা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে থানায় জানানোর সাথে সাথেই আমরা ঘটনাস্থলে যাই।

তিনি বলেন, ‘পরে ফায়ার সার্ভিসের লোকজনও উদ্ধার অভিযান শুরু করে। তবে এখন পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর