যুবদলের কমিটি গঠন: ছাত্রলীগের মিছিল!

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা যুবদলের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটি নিয়ে পাল্টাপাল্টি মিছিল এবং নৈরাজ্যের প্রতিবাদে কসবা পৌর শহরে মিছিল করেছেন উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা শহরের মুক্তিযোদ্ধা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাজার এলাকায় এসে শেষ হয়।

এ বিষয়ে কসবা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন জানান, কসবা উপজেলা যুবদলের নতুন কমিটিকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে যুবদলের নেতাকর্মীরা কসবা উপজেলা সদরের বিভিন্ন স্থানে পাল্টাপাল্টি ঝাড়ু-জুতা মিছিল করে নৈরাজ্য সৃষ্টি করছে; যার কারণে কসবার শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ অনেকটাই বিঘ্ন হচ্ছে।

তিনি বলেন, ‘কসবা আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের এলাকা। এখানে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। যারা চেষ্টা করবে তাদের রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। যে কোনো মূল্যে কসবার রাজনৈতিক পরিবেশ শান্তিপূর্ণ রাখার পক্ষে কাজ করবে ছাত্রলীগ।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর