প্রধানমন্ত্রীর জন্মদিনে বর্ণিল সাজে সুসজ্জিত পাবনা আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়। ২৮ সেপ্টেম্বর দিনব্যাপী নানা আয়োজন সফল করতে গত এক সপ্তাহ জুড়ে চলছে প্রস্ততি ও সাজ সজ্জা।

সোমবার পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে দেখা যায়, পুরো কার্যালয় সেজেছে নানা রঙের বর্ণিল আলোকসজ্জায়। মূল ফটক থেকে কার্যালয়ে প্রবেশের রাস্তার দুইপাশে দেয়াল জুড়ে সুসজ্জিত ব্যানারে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রীর সংগ্রামী রাজনৈতিক জীবনের বিভিন্ন চিত্র ও গুরুত্বপূর্ণ উক্তি।

রয়েছে প্রধানমন্ত্রীর নানা উদ্যোগ ও সফলতার সচিত্র উপস্থাপন। এছাড়া দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা সম্বলিত ব্যানার ফেস্টুনও চোখে পড়ছে দলীয় কার্যালয়ের আশেপাশে।

পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেবল আওয়ামীলীগের নয় সারা বাংলার মানুষের অহংকার, আস্থার নাম। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীতে উন্নয়নের রোল মডেল।

তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাতেই পাবনাবাসীকে সাথে নিয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন বর্নাঢ্য আয়োজনে পালন করবো।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ বর্ণাঢ্য শোভাযাত্রা, দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে। পাশাপাশি সকল সাংগঠনিক ইউনিট, অঙ্গ সংগঠন ও সংসদ সদস্যরা পৃথক কর্মসূচি হাতে নিয়েছেন।

মাসুদ রানা/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর