তামিমের সঙ্গে নতুন দলের হয়ে বিপিএল মাতাবেন ইমরান তাহির

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নতুন দলে যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির।বিপিএলের সপ্তম আসরে খুলনা টাইটানসের জার্সিতে দেখা যাবে প্রোটিয়া ক্রিকেটারকে।

চলমান বিশ্বকাপ থেকে একরাশ হতাশা নিয়ে দেশে ফিরতে হচ্ছে দক্ষিণ আফ্রিকাকে। দলটির উল্লেখযোগ্য কোনো অর্জন না থাকলেও বল হাতে দারুণ ছন্দে ছিলেন ৪০ বছর বয়সী এই লেগ স্পিনার। চলতি বিশ্বকাপে এখন ৮টি ম্যাচ খেলে নিয়েছেন ১০ উইকেট। বল হাতে দারুণ পারফর্ম করায় আগেভাগে ইমরানকে দলে ভেড়ায় খুলনা টাইটানস।

টি-টোয়েন্টি ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞ ও সফল ক্রিকেটার তাহির। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ সহ সব ধরণের টি-টোয়েন্টি খেলেছেন ২৪৯ টি। সেখানে ২০.৫৮ গড়ে ৩০৩ উইকেট নিয়েছেন এই লেগ স্পিনার। আইপিএলে খেলেছেন ৫৫ ম্যাচ। উইকেট পেয়েছেন ৭৯ টি।

এদিকে সূত্রে জানা গেছে, তামিম ইকবালকে দলভুক্ত করছে খুলনা। অর্থাৎ নিয়মানুযায়ী, দলে আর আইকন ক্রিকেটার থাকতে পারবেন না। তাই রিয়াদকে এবার যেতে হবে নতুন ঠিকানায়।

উল্লেখ্য, বিপিএলের ৭ম আসর শুরু হতে এখনো ঢের সময় বাকি থাকলেও দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চ্যাইজিগুলো।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর