বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রুবেল রানাকে সভাপতি ও আশিকুর রহমান শোভনকে সাধারণ সম্পাদক এবং মিলন হোসেনকে সহ-সভাপতি, শান্ত ইসলামকে যুগ্ম-সাধারন সম্পাদক ও আসিফ ইকবালকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার তিরাইল দাখিল মাদ্রাসা মাঠ চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের আহ্বায়ক জিল্লুর হোসেন মোল্লার সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস। বক্তব্য রাখেন যুব মহিলালীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।

এসময় সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান।

এ ছাড়া সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এম জাকির হোসেন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান প্রমুখ।

সাকলাইন শুভ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর