ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা যুবদল ও পৌর যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে যুবদলের বিবাদমান গ্রুপের পাল্টাপাল্টি মিছিল এবং নৈরাজ্যের প্রতিবাদে কসবায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা যুবদলের নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার পর উপজেলা যুবলীগের সভাপতি এম.এ আজিজ ও কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়েদুর রহমান মানিকের নেতৃত্বে উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা পৌর এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এমদাদুল হক পলাশ বলেন, উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা এলাকায় নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের চেষ্টা সফল হতে দেয়নি।

অপর দিকে যুবদলের নৈরাজ্যের প্রতিবাদে দুপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমনের নেতৃত্বে পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ।

শহরের মুক্তিযোদ্ধা চত্বর থেকে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাজার এলাকায় এসে শেষ হয়।

মিছিল শেষে উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন বলেন, কসবা উপজেলা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে দ্বিধাবিভক্ত যুবদলের নেতা-কর্মীরা উপজেলা সদরের বিভিন্ন স্থানে ঝাড়ু মিছিল, জুতা মিছিল করে নৈরাজ্যের সৃষ্টি করছে। যার কারনে কসবার শান্তিপূর্ন রাজনৈতিক পরিবেশে বিঘিœত হচ্ছে। তিনি বলেন, কসবা আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের এলাকা।

এখানে কাউকে নৈরাজ্য করতে দেয়া হবে না। যারা নৈরাজ্যের সৃষ্টি করবে তাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে।

মোঃ রাসেল আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর