‘আল্লাহ সম্মান দিয়েছে যে কোন সময় কেড়ে নিতে পারে’

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, জেলা প্রশাসক হিসাবে অহংকার করার কিছু নেই। মহান আল্লাহ সম্মান দিয়েছে যে কোন সময় কেড়ে নিতে পারে। পৃথিবী থেকে আমি চলেও যেতে পারি। এই গুরুদাসপুর থেকে আমি ফিরে যেতে পারবো কিনা সেই নিশ্চয়তা কিন্তু আমার নেই সুতরাং এটি গৌরবে জায়গা নয় আল্লাহ সম্মান দিয়েছেন আল্লাহর কাছে শুক্রিয়া জানাই। যে, যেখানে কর্মরত আছেন সততার সাথে নিজেদের কাজ করে যান। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ণ করতে সকলের সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে গুরুদাসপুর উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে ও উপজেলার বিভিন্ন জায়গা থেকে আগত ঈমামদের সাথে মাদক, জঙ্গী, সন্ত্রাস, সাইবার ক্রাইমসহ সামাজিক অবক্ষয় প্রতিরোধে আলোচনা সভায় তিনি এ কথাগুলো বলেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, পৌর মেয়র মো.শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, সহকারী কমিশনার(ভূমি) মো.আবু রাসেল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলায় কর্মরত সকল সরকারী কর্মকর্তাবৃন্দ ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ১৭৪ জন ঈমাম।

মেহেদী হাসান তানিম/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর