কলকাতা শিবিরে দুঃসংবাদ, কপাল খুলবে সাকিবের!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্বে এখন পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স তিনটি ম্যাচ খেললেও সবগুলো ম্যাচেই একাদশের বাইরে ছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এবার কপাল খুলতে পারে সাকিবের।

নিজেদের সর্বশেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হারের পাশাপাশি আরও একটি দুঃসংবাদ পেয়েছে কলকাতা। চেন্নাইয়ের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছেন দলের উইন্ডিজ অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

ম্যাচের ১৭তম ওভারে ফিল্ডিং করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল রাসেলকে। এরপর আর মাঠে নামা হয়নি তার। যার ফলে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে রাসেলের খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

আগামীকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিল্লির মুখোমুখি হবে কলকাতা। যদি এই ম্যাচের আগের রাসেল সুস্থ হয়ে না উঠেন তাহলে একাদশে দেখা যেতে পারে সাকিবকে। এবারের আইপিএলে সাকিব ৩ ম্যাচ খেলেন ব্যাট হাতে ৩৮ ও বল হাতে ২ উইকেট শিকার করেছেন।

এদিকে রাসেলের ইনজুরি নিয়ে নাইটদের পরামর্শক ডেভিড হাসি বলেন, রাসেলের ইনজুরি কতটা গুরুতর সেটা এখনই বলা যাচ্ছে না। সে বলেছিল, তার হ্যামস্ট্রিংয়ে টান ধরেছে। ব্যথাও অনুভব করছে। ওকে সুস্থ করে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন মেডিকেল দল। তারাই ওর পরিচর্যা করবে।

তিনি আরও বলেন, আশা করি সে দ্রুত সেরে উঠবে ও মাঠে নামতে পারবে। সে আমাদের দলের নির্ভরযোগ্য ক্রিকেটার।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর