ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধায় পন্ড যুবদলের আনন্দ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা ও পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটির আনন্দ মিছিল পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে। আজ সোমবার সকালে উপজেলা সদরের অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, কসবা উপজেলা ও পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় নেতাকর্মী নিয়ে সোমবার সকালে একটি আনন্দ মিছিল বের করেন উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া। মিছিলটি অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে বের করে কিছুদূর যাওয়ার পর পুলিশ তাতে বাঁধা দেয়। এতে মিছিলটি পন্ড হয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে।

কসবা উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া বলেন, নতুন কমিটি গঠন করায় আমরা নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল বের করি। পুলিশ বিনা উস্কানিতে আমাদের শান্তিপূূর্ণ মিছিলে বাঁধা দিয়েছে। তিনি দাবী এ সময় পুলিশের হামলায় তাদের বেশ কয়েকজন আহত হয়েছে।

এ বিষয়ে কসবা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার অরুপ পাল জানান, সংঘর্ষে কেউ আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে এমন জানা নেই।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূইয়া জানান, অনুমতি ছাড়াই তারা একটি মিছিল বের করে। এছাড়া যুবদলের পদধারী ও পদ বি তদের মধ্যে উত্তেজনা চলতে থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ বাঁধা দিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। এক জনকে আটক করা হয়েছে।

মোঃ রাসেল আহমেদ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর