দেশের মানুষ এখন ক্ষুধার্ত থাকে না: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের মানুষ এখন ক্ষুধার্ত থাকে না। ক্ষুধার জন্য এখন আর সন্ধ্যার পর ডাক শোনা যায় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোমবার (২৭ সেপ্টেম্বর) সচিবালয়ে তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে আলোকচিত্র অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দারিদ্র্য বিমোচনের ক্ষেত্রেও দেশ বহুদূর এগিয়েছে। ৪১ থেকে ২০ শতাংশে নেমে এসেছে। আজ থেকে ২০ বছর আগে ঢাকার রাস্তায় যারা রিকশা চালাতেন তাদের পায়ে স্যান্ডেল ছিলো না। এখন সহজে খালি পায়ে মানুষ দেখা যায় না।

তথ্যমন্ত্রী বলেন, দেশ আজ বদলে গেছে। আকাশ থেকে ঢাকা শহর চেনা যায় না। চট্টগ্রাম শহরও চেনা যায় না। কোনো জাদুতে এই পরিবর্তন হয়নি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণেই এটি হয়েছে।

তিনি আরও বলেন, বিধাতার কাছে আমার প্রার্থনা, শেখ হাসিনা অব্যাহতভাবে এ দেশকে নেতৃত্ব দিয়ে যাক। আমরা যেন তার শতবর্ষ উদযাপন করতে পারি।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর