বিএনপি হত্যাকারীদের দল: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, ইনডেমনিটি আইন যেমন বাতিল করা হয়েছিল তেমনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে (বিএনপি) বাতিল করা দরকার ছিল।

সোমবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, বিরোধী দল বিএনপির আজ নির্বাচনে যাওয়ার সাহস নাই।

নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, আমরা আজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করছি। যেখানে বঙ্গবন্ধু ছিলেন গণতান্ত্রিক নেতা। বিভ্রান্তকারী কোনো দলের সঙ্গে তিনি জড়িত ছিলেন না। তিনি কোনো আন্ডারগ্রাউন্ড পার্টি করতেন না। নির্বাচনের মাধ্যমেই প্রত্যেকটি নির্বাচন তিনি মোকাবিলা করেছেন। আন্দোলন-সংগ্রামের মাধ্যমে শেখ হাসিনার সঙ্গে আমরা আছি।

তিনি বলেন, ক্যান্টনমেন্টের দল বিএনপি বিলুপ্ত হওয়ার কথা ছিল। এটি হত্যাকারীদের দল। তাদের রাজনীতি করতে দেওয়ার কোনো সুযোগই ছিল না। তারা হত্যাকারী, তারা আসামি। আমি আবেদন করব জনগণ যেন তাদের প্রত্যাখ্যান করে। তারা ইতিহাসের আস্তাকুড়ে চলে যাবে।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর