১ ঘণ্টার বৃষ্টিতে নারায়ণগঞ্জ শহরে হাঁটু পানি

নারায়ণগঞ্জ শহর ও শহরতলীর শতাধিক এলাকায় টানা ১ ঘন্টার বৃষ্টিতে পানির নিচে তলিয়ে গেছে। শহরের প্রধান প্রধান সড়কে হাঁটু পানি জমেছে এবং সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকাসহ শহরতলীর বিভিন্ন এলাকার অলি-গলি জলমগ্ন হয়ে পড়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ নগরীসহ বিভিন্ন এলাকায় জলমগ্ন অবস্থা দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, রোবাবর সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সোয়া ৮টা পর্যন্ত মুষলধারে বৃষ্টির কারণে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কসহ শহরের প্রধান প্রধান সড়ক পানির নিচে তলিয়ে যায়। শহরের আশপাশের এলাকাসহ অলি-গলিতে হাঁটু সমান পানি জমে রয়েছে। অনেক এলাকায় কোমর পানি।

চাষাঢ়া সায়াম প্লাজার দোকানি হাসিবুর রহমান জানান, ‘কিসের উন্নয়ন হলো নারায়ণগঞ্জে। এত বড় খাল-লেক তৈরি করে মানুষরে কি লাভ হয়েছে? মুখের বুলি দিয়ে শহরের সামান্য জলাবদ্ধতার সমস্যা সমাধান করা গেল না।’

চাষাড়ার বাসিন্দা হক প্লাজার সিকিউরিটি রফিক জানান, ‘রাস্তায় হাঁটু পানি। পরে বাসায় জুতা রেখে পানি পেরিয়ে দোকান গিয়েছি। ড্রেন নিষ্কাশন না করার ফলে বৃষ্টি হলেই রাস্তা পানির নিচে তলিয়ে যায়।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর