ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি: ১ নারীর মৃত্যু

ঢাকার নবাবগঞ্জে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম রুনা (২৫)। এই ঘটনায় অপর এক নারীকে গুরুত্বর আহত অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার নাম পপি (২০)।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নবাবগঞ্জের বাহ্রা ইউনিয়নের বলমন্তচর সেতুর ঢালে হযরত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে হযরত আলী ও তার স্ত্রী জহুরা বেগম পলাতক রয়েছেন।

নিহত রুনা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডহর মণ্ডল গ্রামের বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। আহত পপি একই উপজেলার ডহর মণ্ডল গ্রামের মহরম আলীর মেয়ে আহত ও নিজামুদ্দিনের স্ত্রী

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে করোনার টিকা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাইনে দাঁড়ান হযরত আলীর স্ত্রী জহুরা বেগম। ওখানে ভিড় থাকায় তিনি তার গলায় থাকা স্বর্ণের চেন খেয়াল করে দেখেন নেই। সে সময় দুই মহিলাকে সন্দেহজনকভাবে আটক করেন। জহুরা বেগম তার স্বামী হযরত আলীকে খবর দিলে দুই মহিলাকে ধরে বাড়িতে নিয়ে যান। এ ঘটনায় বাড়িতে আরও লোকজন জড়ো হয়ে গণপিটুনির এক পর্যায়ে রুনা নামে ঐ নারী ঘটনাস্থলে মারা যান।অপরজনের অবস্থার অবনতি হলে তাকে দ্রুত নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

খবর পেয়ে নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন। সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মৃত্যুঞ্জয় কির্তনীয়া জানান, ‘লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহত ও আহত নারী একই এলাকার বাসিন্দা। নিহতের নাম জানা গেলেও বিস্তারিত জানা যায়নি। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর