কুমারখালীতে সরকারের উন্নয়ন অগ্রগতি সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট বাঁশ গ্ৰাম ইউনাইটেড বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে রোববার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৪ টাই বাংলাদেশ সরকারের উন্নয়ন , অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুজ্জামান অরুণের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিয়ার রহমান টুকু ,

সালাউদ্দিন খান তারেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, হারুন অর রশিদ হারুন সভাপতি উপজেলা যুবলীগ, আক্তারুজ্জামান নিপুণ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কামরুজ্জামান তালুকদার ভারপ্রাপ্ত কর্মকর্তা কুমারখালী, যদুবয়রা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম।

এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার বক্তব্যে বলেন, ৭৫’ পর মৌলবাদী ও দেশবিরোধী দের নিয়ে বহু দলীয় গণতন্ত্রের নামে দেশ কে পিছনে দেওয়া হয় । তিনি আরো বলেন,ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবে তার হয়েই কাজ করতে হবে। সবাই কে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এই সময় উপজেলা আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠনসমূহের নেতা-কর্মীরা উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

মোশারফ হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর